ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় লক্ষ্যারচর ইউপি মেম্বার নান্নু গ্রেফতার

এম.জিয়াবুল হক, চকরিয়া ::

চকরিয়ায় মারামারি মামলায় আদালতের পরোয়ানা জারির পর পুলিশ মামলার আসামি সোহরাব হোসেন নান্নু নামের এক ইউপি মেম্বারকে গ্রেফতার করেছে। শনিবার রাতে থানার এসআই গৌতম রায় সরকারের নেতৃত্বে পুলিশের একটিদল উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাটস্থ সমিল এলাকা থেকে ওই ইউপি মেম্বারকে গ্রেফতার করেছেন। গতকাল রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃত সোহরাব হোসেন নান্নু উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার এবং স্থানীয় রুস্তম আলী চৌধুরী পাড়া গ্রামের মৃত মোহাম্মদ ইসমাইলের ছেলে।

অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার এসআই গৌতম রায় সরকার। তিনি বলেন, তুচ্ছ ঘটনার জেরে ইউপি মেম্বার নান্নু গতবছর স্থানীয় সম্মানী লোক ওবাইদুর রহমান চৌধুরীর উপর হাত তুলেন। ওইসময় তাকে মারধরও করে। এ ঘটনায় আক্রান্ত ব্যক্তির ছেলে কামরুল আহসান সায়েম বাদী হয়ে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ তদন্ত শেষে ঘটনার বিশদ বর্ণনা সহকারে আদালতে অভিযোগপত্র দাখিল করলে আদালতের বিচারক ইউপি সদস্য নান্নুসহ আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

তিনি বলেন, আদালতের পরোয়ানা জারির পর মামলার আসামি সোহরাব হোসেন নান্নুকে শনিবার রাতে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাটস্থ সমিল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ##

পাঠকের মতামত: